ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

লামায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

লামা সংবাদদাতা :: বান্দরবানের লামায় পারভীন আক্তার (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (৩ জুন) সকাল ১০টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের অংশাঝিরি এলাকার নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত পারভীন ওই এলাকার মো. আবছারের স্ত্রী বলে জানা গেছে ।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন বলেন, স্থানীয়রা এই ঘটনায় নিহতের স্বামী আবছারকে পুলিশের হাতে তুলে দিয়েছে।

লামা থানার উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বলেন, স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে খবর পেয়ে আমরা সকালে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

ইউপি সদস্য হেলাল উদ্দিন আরও বলেন, রাত ১২টায় নিহতের স্বামী আবছার আমাকে ফোন করে। সে বলে কিছু লোকজন তার বাড়িতে হামলা চালিয়ে তার স্ত্রীকে মেরে ফেলেছে। আমি (আবছার) ভয়ে আমার শশুর বাড়িতে চলে আসছি।

বিষয়টি শুনে আমি আরও কয়েকজন লোক নিয়ে রাতে আবছারের বাড়িতে যাই। ওখানে কোন লোকজন দেখিনি। ঘরে দরজা বন্ধ ছিল ও ভেতরে বাচ্চার কান্নার আওয়াজ আসছিল। তখন আমরা দরজা ভেঙে ঘরে ঢুকে পারভীন আক্তারের লাশ ঝুলতে দেখি। পরে লোকজন দিয়ে নিহতের স্বামী আবছারকে আটক করি। সকালে পুলিশ আসলে তাদের হাতে লাশ ও আবছারকে তুলে দিই।

পাঠকের মতামত: